খুলনা, বাংলাদেশ | ২২ বৈশাখ, ১৪৩১ | ৫ মে, ২০২৪

Breaking News

  কাল থেকে দেশের সকল মাধ্যমিক স্কুল, কলেজ, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান খোলা থাকবে : শিক্ষা মন্ত্রণালয়
  সুন্দরবনের গহিনে জ্বলছে আগুন
  দ্বিতীয় ধাপে উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৬১ জনকে বহিষ্কার করেছে বিএনপি
  মুন্সিগঞ্জের গজারিয়ায় সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জন নিহত

দাবদাহ, খুলনায় বৃষ্টির জন্য জামায়াতের ইসতিসকার নামাজ আদায়

গেজেট ডেস্ক 

খুলনায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করেছে মহানগর জামায়াত। বৃহস্পতিবার (২৫ এপ্রিল) যোহরবাদ খুলনা সদর. সোনাডাঙ্গা, খালিশপুর ও দৌলতপুর থানা জামায়াতের উদ্যোগে পৃথক স্থানে ইসতিসকার নামাজ অনুষ্ঠিত হয়। নামাজ শেষে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়েছে। ইসতিসকার নামাজে অংশ নেয়া হাজারো মুসল্লি মহান আল্লাহর দরবারে বৃষ্টি প্রার্থনায় কান্নায় ভেঙে পড়েন।

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও খুলনা মহানগরী আমীর অধ্যাপক মাহফুজর রহমান বলেন, আসমান-জমিনে যা কিছু বিপদ ও দুর্যোগ এসে থাকে সেগুলো মানুষের হাতের কামাই। এ থেকে রক্ষা পাওয়ার জন্য আমাদের আল্লাহমুখী হতে হবে। আল্লাহকে ভয় করতে হবে। যাবতীয় পাপ কাজ থেকে দূরে থাকতে হবে। আজকে খুলনাসহ সারা দেশে তীব্র তাপদাহ চলছে। অসহ্য গরমে সাধারণ মানুষ অতিষ্ঠ হয়ে উঠেছে। এ অবস্থা থেকে পরিত্রাণের জন্য আমরা মহান আল্লাহ রাব্বুল আলামিনের কাছে পানাহ চাই। আল্লাহ যেন রহমতের বৃষ্টির মাধ্যমে এ অবস্থা থেকে আমাদের সবাইকে পরিত্রাণ দান করেন।

নামাজে আগত মুসল্লিরা বলেন, তীব্র খরতাপে সাধারণ মানুষ খুব কষ্টে দিন পার করছে। গরমের তীব্রতায় ঘরে-বাইরে কোথাও শান্তি নেই। সে জন্য আল্লাহর রহমতের আশায় নামায আদায় করে বৃষ্টি প্রার্থনা করতে সমবেত হয়েছি।

এ সময় খুলনা মহানগরী নায়েবে আমীর অধ্যাপক নজিবুর রহমান, সেক্রেটারি এডভোকেট শেখ জাহাঙ্গীর হুসাইন হেলাল, সহকারী সেক্রেটারি এডভোকেট শাহ আলম ও প্রিন্সিপাল শেখ জাহাঙ্গীর আলম, মাওলানা আবু বকর সিদ্দিক, হাফেজ আবুল বাশার, আজিজুল ইসলাম ফারাজী, ফোরকান উদ্দীন মিঠু, মো. ইকবাল হোসেন, মাওলানা জাফর সাদিক, আতাউল্লাহসহ শত শত মুসল্লী উপস্থিত ছিলেন। – খবর বিজ্ঞপ্তি।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!